স্বপ্ন আমার সবি মিছে (My 2nd bengali poem)

স্বপ্ন আমার সবি মিছে

স্বপ্ন আমার সবি মিছে

হঠাথ ঝর এসে বলে, স্বপ্ন আমার সবি মিছে
তাসের ঘর ভাঙ্গলো আমার, গল্প আমার ছুটল পিছে
ঢেউ গুলো সব উড়িয়ে দিলো, রইলো না মোর চিন্হ কথাও,
গড়ে ছিলাম আমার যে বাসা, সব-ই আজ যেন কোথায়ে উধাও I

তাই আজ গল্প আবার লিখতে হবে, নতুন করে নতুন ভাষায়ে
তোমার-আমার স্বপ্ন গুলো, ভরাতে হবে নতুন আশায়ে
নতুন করে গরবো আবার, নতুন বেশে নতুন দেশে
জিতব বলে বাড়িয়েছি পা, জানি আছো তুমি আমার পাশে I

Drawing : Courtesy Me

Post a comment or leave a trackback: Trackback URL.

Comments

  • priyashmita  On July 26, 2011 at 2:45 pm

    For those who cannot read the bengali font :

    Hothath Jhor eshe bole, swapno amar shobi michey
    Tasher ghor bhanglo amar, golpo amar chutlo picjey
    Dheu gulo shob uriye dilo, roilo na mor chihno kothao,
    Gore chilum amar je basha, shob-i aaj jeno kothao udhao I

    Taai aaj golpo abar likhte hobe, natun kore natun bhashaye
    Tomar-amar swapno gulo, bhorte hobey natun aashaye
    Natun kore gorbo abar, natun beshe natun deshe
    Jitbo bole bariyechi paa, jaani aacho tumi amar pashe I

  • sabbir  On April 30, 2012 at 3:49 pm

    tumi ak ruposhi konna ,
    tai ami caya daki tomar ruper bonna,
    tomar ruper ake tag,
    tai daka sob bir hoya jaby nistag.
    tumi ak abuj konna ,
    tai to bozona amar redoyer kanna,

    • priyashmita  On April 30, 2012 at 4:28 pm

      nice writing

  • saron dhawn  On November 5, 2013 at 2:55 pm

    Love is sadona.
    You say bhulo na
    Happy hoke tomar life
    It is my kamona….

Leave a Reply

